সমাজের আলো : সাতক্ষীরা সদর উপজেলার ঐতিহ্যবাহি তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে। পূর্ব ঘোষিত নির্বাচনী তপসিল অনুযায়ী বুধবার সকাল ১০টায় তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ঘোষণা করা হয়।

এতে সভাপতি পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন লাবসা ইউনিয়ন পরিষদের তালতলা-গোপিনাথপুর ০৯ নং ওয়ার্ডে বারবার নির্বাচিত সদস্য মনিরুল ইসলাম। তালতলা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন উপলক্ষে সদর উপজেলা শিক্ষা অফিসার ও নির্বাচনে প্রিজাইডিং মো. জাহিদুর রহমান এর সাথে বিদ্যালয়ের অভিভাবক সদস্য, দাতা সদস্য ও শিক্ষক প্রতিনিধিদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিমের সঞ্চালনায় মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অভিভাবক সদস্য মহসেনুল হাবিব মিন্টু, মুনছুর আলী, আনিছুর রহমান, জেসমিন আক্তার লাকি, আলতাফ হোসেন, শিক্ষক প্রতিনিধি মঙ্গল কুমার সরকার, কৃষ্ণা কিশোরী, কামরুজ্জামান ও দাতা সদস্য আব্দুর রকিব সহ বিদ্যালয়ের সকল শিক্ষক বৃন্দ।

বিদ্যালয়ের সকল অভিভাবক সদস্য, দাতা সদস্য ও শিক্ষক প্রতিনিধিদের সর্বসম্মতিতে লাবসা ইউনিয়ন পরিষদের বারবার নির্বাচিত সদস্য মনিরুল ইসলাম কে সভাপতি পদে নির্বাচিত করা হয়। পরে সদর উপজেলা শিক্ষা অফিসার ও নির্বাচনের প্রিজাইডিং মো. জাহিদুর রহমান মনিরুল ইসলাম কে বিনা প্রতিদ্বন্দিতায় সভাপতি ঘোষণা করেন।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *