সমাজের আলো: ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কাউন্সিলরের পর এবার সাময়িক বরখাস্ত হলেন বিজয়নগর উপজেলার চর-ইসলামপুর ইউনিয়ন পরিষদের নারী সদস্য (সংরক্ষিত) নিলুফা খাতুন। সরকারি চাল মজুদ রাখার দায়ে তাকে সাময়িক বরখাস্ত করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

সোমবার স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগ থেকে এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করা হয়। ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত উদ-দৌলা খাঁন ইউপি সদস্য নিলুফা খাতুনকে বরখাস্তের বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করেছেন।

নিলুফা খাতুন চর-ইসলামপুর ইউনিয়নের সংরক্ষিত ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের সদস্য। এনএসআই এর তত্ত্বের ভিত্তিতে গত ১৩ মে চর-ইসলামপুর ইউনিয়নের চর-ইসলামপুর গ্রামের নিজ বাড়ি থেকে ইউপি সদস্য নিলুফাকে ১৮ বস্তা (৩০ কেজির বস্তা) সরকারি চালসহ আটক করে এক বছরের কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।

প্রসঙ্গত, এর আগে ওএমএস এর তালিকায় অনিয়ম ও স্বজনপ্রীতির দায়ে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার ১০ নং ওয়ার্ডের কাউন্সিলর মাকবুল হোসাইনকে সাময়িক বরখাস্ত করে স্থানীয় সরকার বিভাগ। স্বচ্ছল পরিবারের ১৫ জনের নাম ওএমএস তালিকায় উঠানোর অভিযোগের সত্যতা পাওয়ায় তাকে বরখাস্ত করা হয় ।




Leave a Reply

Your email address will not be published.