সমাজের আলো : সাতক্ষীরা জেলায় কমর্রত পরিবার পরিকল্পনা পরিদর্শক ও পরিবার কল্যাণ সহকারী সদস্যদের নানাবিধ সমস্যা সমাধানের লক্ষে মতবিনিময় সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (৭ জানুয়ারি) বেলা ১১ টায় বাংলাদেশ পরিবার পরিকল্পনা সাতক্ষীরা জেলা শাখার কমর্চারী সমিতির আয়োজনে ও জেলা পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির সভাপতি নুর মোহাম্মদ এর সভাপতিত্বে সাতক্ষীরা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কলারোয়া উপজেলা শাখার পরিবার পরিকল্পনা পরিদর্শক মোঃ কামাল হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির জনসংখ্যা বিষয়ক সম্পাদক শাহ আলম, সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মনিরা খাতুন, মহিলা বিষয়ক সম্পাদক জেসমিন খাতুন, কলারোয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক কামাল হোসেন, দেবহাটা উপজেলা শাখার সভাপতি আঃ মালেক, শ্যামনগর উপজেলা শাখার জিল্লুর হোসেন, আতিকুর রহমান প্রমুখ।

মতবিনিময় সভা শেষে শহীদ আব্দুর রাজ্জাক পার্কের শহীদ মিনার চত্বরে মানববন্ধন করেন পরিবার পরিকল্পনা পরিদর্শক ও পরিবার কল্যাণ সহকারী সদস্যরা। মানববন্ধনে তারা জেলা, উপজেলা ভিত্তিক নানাবিধ সমস্যা ও চলমান নিয়োগ বিধি বিষয়ে বক্তব্য রাখেন। তারা বলেন, সাতক্ষীরার সহ সাত উপজেলার পরিবার পরিকল্পনা পরিদর্শক ও পরিবার কল্যাণ সহকারী সদস্যদের নানাবিধ সমস্যা সমাধানের জন্য জেলার উপপরিচালক এর দৃষ্টি আকর্ষণ করছি। আমাদের অভ্যন্তরীণ এসব সমস্যা দ্রুত সময়ের মধ্যে সমাধান না হলে আরো কঠোর আন্দোলনের কর্মসূচি নেওয়া হবে বলে উল্লেখ করেন বক্তারা।




Leave a Reply

Your email address will not be published.