সমাজের আলো : কুমিল্লা ও রংপুরের পীরগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানের সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সাতক্ষীরায় “সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা করেছে আওয়ামী যুবলীগ ও মহিলা আওয়ামী লীগ।

জেলা মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদা আক্তার বানু’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জ্যোৎ¯œা আরা’র সঞ্চালনায় সম্প্রীতি সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মো. নজরুল ইসলাম, সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি মমতাজ আহমেদ বাপী প্রমুখ। এসময় আরো বক্তব্য রাখেন, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি বিকাশ চন্দ্র দাস, জেলা বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলু, সাধারণ সম্পাদক সৈয়দ মহিউদ্দিন হাসেমী তপু, জেলা মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমত আরা, যুগ্ম সাধারণ সম্পাদক সুলেখা দাস, দপ্তর সম্পাদক তহমিনা ইসলাম, সাংগঠনিক সম্পাদক সোনিয়া পারভীন শাপলা প্রমুখ।

পরে বৈরী আবহাওয়া উপেক্ষা করে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে থেকে একটি শান্তি শোভাযাত্রা বের হয়।এদিকে, দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে জেলা যুবলীগ একটি মানববন্ধন শেষে মিছিল করে। মিছিলটি সাতক্ষীরা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।




Leave a Reply

Your email address will not be published.