সমাজের আলো : গোপন বৈঠাক চালাকালে মহিলা জামায়াতে ১০জন কর্মীকে গ্রেপ্তার করা হয়েছে।বৃহস্পতিবার সন্ধ্যায় সাতক্ষীরার সদর উপজেলার আলিপুর গ্রামের শফির বাঁশতলার মােঃ আব্দুল জলিলের বাড়ি থেকে তাদেরকে সাতক্ষীরা সদর থানার পুলিশ গ্রেপ্তার করে । এসময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদি বইপত্র উদ্ধার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরাা সাতক্ষীরা সদর উপজেলার আলিপুরের আব্দুল জলিল এর স্ত্রী মােছাঃ মাজেদা খাতুন ( ৪৫ ), বাগেরহাট জেলার চিতলমারী থানার পরানপুর এলাকার মৃত মােস্তফার স্ত্রী মোছাঃ আনােয়ারা বেগম ( ৫৮ ) তিনি খুলনার নিরালা হাজীবাড়ি – হেনার বাড়ির ভাড়াটিয়া, সাতক্ষীরা সদর উপজেলা বাঁশদাহের মােঃ মনিরুল বাশার এর স্ত্রী মােছাঃ খাদিজা পারভীন ( ৪০ ), সাতক্ষীরা শহরের সুলতানপুর ঝিলপাড়ার মােছাঃ চায়না পারভীন ( ৩৫ ) , আলিপুর তালবাড়িয়ার মােছাঃ ফিরােজা বেগম ( ৫৫ ) , আলিপুর বাজারখোলা এলাকার ইসমাইল মােড়ল এর স্ত্রী মােছাঃ মর্জিনা খাতুন ( ৫০ ) , এছাড়া আলিপুর তালবাড়িয়ার মােছাঃ ফরিদা খাতুন ( ৪৫ ) , একই এলাকার মােছাঃ রাজিয়া খাতুন (৩৫), একুই এলাকার মােছাঃ রাফিজা খাতুন ( ৪৫ ) ও আলিপুর হাটখোলার মােছাঃ বিউটি খাতুন ( ৪৫ )।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ মোঃ দেলোয়ার হুসেন জানান, সরকার বিরােধী ষড়যন্ত্র ও নাশকতার উদ্দেশ্যে নিষিদ্ধ রাজনৈতিক সংগঠন জামায়াতে ইসলামের গোপন বৈঠক চলছে। এমন সংবাদের ভিত্তিতে আলিপুরে অভিযান চালিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামের ১০ জন মহিলা নেতাকর্মীকে গ্রেপ্তার করা।হয়েছে।তাদের কাছথেকে ১৯ টি ব্যক্তিগত রিপাের্ট বই ও কিছু জিহাদি বই উদ্ধার করাহয়। যাহার নিচের অংশে বাংলাদেশ জামায়াতে ইসলামী লেখা আছে। আটককৃতদের ১৯৭৪ সালের স্পেশাল পাওয়ারস্ এ্যাক্ট এর ১৫ ( ৩ ) / ২৫ – ঘ ; ধারায় মামলা দিয়ে আদালতে পাঠানো হয়েছে বলে ও জানান তিনি।




Leave a Reply

Your email address will not be published.