সমাজের আলো : পাটকেলঘাটায় চাঁদা না দেয়ায় হত্যার হুমকি ও দোকানঘর দখল করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। রবিবার সন্ধ্যায় সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন, পাটকেলঘাটা থানার বড়বিলা গ্রামের নজরুল ইসলামের স্ত্রী ভুক্তভোগী ফজিলা খাতুন।

তিনি তার লিখিত বক্তব্যে বলেন, পাটকেলঘাটা বাজারের কালীবাড়ী রোডে আমার নিজ নামীয় ৫.৮৮ শতক জমিসহ দোকানঘর রয়েছে। আমার টাকার বিশেষ প্রয়োজন হওয়ায় ভাগ্যকুল মিষ্টান্ন ভান্ডার এর মালিক শীবপদ ঘোষ এর নিকট চলতি বছরের গত ৬ অক্টোবর ৪৮ লক্ষ টাকায় রেজিস্ট্রিকৃত ভাবে বিক্রয় করি। বিষয়টি জানাজানি হওয়ার পর বড়বিলা গ্রামের শেখ আব্দুল আজিজের ছেলে শেখ আবু সাঈদ গত ৭ অক্টোবর আমার পুত্র মশিউর আলম সুমনকে হত্যার হুমকি দিয়ে বলে তোমার মা জমি বিক্রয় করেছে আমাকে ১০ লক্ষ টাকা চাঁদা না দিলে আমি ওই দোকানঘরে ক্রয়কৃত মালিক শীবপদ ঘোষ’কে উঠতে দেবো না। এক পর্যায়ে উক্ত বিক্রিত সম্পত্তি শীবপদ ঘোষ’কে বুঝিয়ে দেওয়ার আগেই আজ ১০ অক্টোবর দুপুর ১২ টার দিকে শেখ আবু সাঈদের নেতৃত্বে পারকুমিরা গ্রামের সুশান্ত বিশ্বাসের ছেলে বাসুদেব বসু, বড়বিলা গ্রামের রুহুল কুদ্দুসের ছেলে সামছু জোয়া আবিরসহ ৮/১০ জন সন্ত্রাসী লাঠি, শাবল, হাতুড়িসহ দেশীয় অস্ত্রে শস্ত্রে সজ্জিত হয়ে কালীবাড়ী রোডে আমার নামীয় দোকানঘরটির তালা ভেঙ্গে অবৈধভাবে দখল করে নেয়। আমার ছেলের ব্যবসায়ীক যাবতীয় কাগজপত্র এবং মালামাল দোকানঘরের ভিতরে রক্ষিত ছিল। দোকানে অনুমানিক তিন লক্ষ ২৫ হাজার টাকার মালামাল ধান ও পাট ছিল।

সেই অবস্থায় উক্ত সন্ত্রাসীরা তালা ভেঙে নতুন তালা মেরে বলে যে, চাঁদার টাকা না পাওয়া পর্যন্ত তালা খুলা হবে না। তারা এ সময় হুমকি দিয়ে বলেন, দোকানে উঠার চেষ্টা করলে আমার এমাত্র পুত্র সুমনসহ পরিবারবর্গের হত্যা করা হবে। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে উক্ত তিন সন্ত্রাসীরসহ অজ্ঞাত ৮/১০ জনকে আসামী করে পাটকেলঘাটা থানায় বিকালে একটি অভিযোগ জমা দিয়েছি।সংবাদ সম্মেলন থেকে তিনি এ সময় তার দোকানঘর ও রক্ষিত মালামাল উদ্ধারসহ উক্ত চাঁদাবাজদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য সাতক্ষীরার পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তপক্ষের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন।




Leave a Reply

Your email address will not be published.