কোন প্রকার আলাপ-আলোচনা ছাড়াই সাতক্ষীরা পৌরসভার পানির বিল তিনগুন বৃদ্ধি করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। ভুক্তভোগী পৌরবাসীর ব্যানারে রোববার সকাল ১০টায় সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে উক্ত মানববন্ধন অনুষ্ঠিত হয়।

রেজাউল ইসলাম রাজার সভাপতিত মানববন্ধনে বক্তব্য রাখেন, জেলা নাগরিক কমিটির সদস্য সচিব আবুল কালাম আজাদ, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ হারুন উর রশিদ, পৌরসভার ৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শেখ আছাদ আহমেদ অঞ্জু, সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সামাদ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জুয়েল হাসান, ভূমিহীন নেতা আব্দুস সাত্তার প্রমুখ।
বক্তারা বলেন, পৌরসভার পানির লাইনে এমনিইে নিয়মিত পানি থাকে না। মাঝে মধ্যে পানি আসলেও তার মধ্যে থাকে প্রচুর ময়লা ও দুর্গন্ধ। যা ব্যবহার ও পান করার অনুপোযগী। পৌরবাসী কোন উপায় না পেয়ে বিভিন্ন কোম্পানির সুপেয় পানি ক্রয় করে তা পান করে থাকেন। যা পৌরবাসীর জন্য অত্যান্ত কষ্টকর। পানির সংকটে যখন সাতক্ষীরা পৌরসভার মানুষ দিশেহারা ঠিক তখনই কোন প্রকার আলাপ-আলোচনা ছাড়াই পানির দাম তিন গুন বাড়িয়েছেন পৌরকর্তৃপক্ষ। যা খুবই দুঃখজনক। বক্তারা এ সময় অবিলম্বে পানির মূল্য স্বাভাবিক রাখার জোর দাবি জানান। অন্যথায় পৌরবাসী আগামীতে কঠোর কর্মসুচি গ্রহন করতে বাধ্য হবেন।
সমাজের আলো।।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *