জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: গভীর রাতে মাছ চুরি করে ধরা খেয়ে গণধোলাইয়ের হাত থেকে রক্ষা পেতে জরুরি সেবা নম্বর ৯৯৯-এ ফোন করে সহায়তা চান সংঘবদ্ধ চোর চক্রের সদস্য। পরে পুলিশ যেয়ে তাদেরকে আটক করে থানায় নিয়ে আসে।

গতকাল ভোর ৪ টার দিকে সাতক্ষীরা সদরের শিবপুর ইউনিয়নের পায়রাডাঙ্গা গ্রামে ওই ঘটনা ঘটে। এদিকে বিষয়টি জানাজানি হলে ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয় এবং চোর চক্রের ৪ সদস্য আটকের পর শতাধিক এলাকাবাসী থানায় এসে তাদের শাস্তির দাবী জানান।
পায়রাডাঙ্গা গ্রামের মোসলেম সরদারের ছেলে শরিফুল ইসলাম বলেন, পায়রাডাঙ্গার দক্ষিণ বিলে আমাদের ৫ বিঘা জমিতে একটি ঘের আছে। সেই ঘেরে রুই, কাতলা, মৃগেল মাছ চাষ করিতেছি। গতকাল রাত সাড়ে ৩ টার দিকে আটকরা আমার ঘেরে জাল দিয়ে মাছ ধরতে শুরু করে। তখন পাশের ঘেরে রাতে অবস্থান করা আব্দুল্লাহ রাত ৪ টার দিকে আমাকে ফোনে জানায়। তখন আমিসহ কয়েকজন ঘেরে যেয়ে বেড় জালসহ তাদেরকে আটকে ফেলি। তখন তারা আমাদের ধাক্কা দিয়ে দ্রুত বাড়িতে এসে বারান্দায় তালা দিয়ে ভেজা কাপড় খুলে ফেলে। তখন এলাকাবাসী ওই বাড়িতে অবস্থান নেই। এরপর তারা নিজেদের বাঁচাতে জরুরী সেবা ৯৯৯ নম্বরে ফোন করে সাহায্য চাইলে পুলিশ এসে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।




Leave a Reply

Your email address will not be published.