সমাজের আলো : সাতক্ষীরা সদরের সাতানী এলাকায় সাবেক ইউপি চেয়ারম্যান ফজলুর রহমান মোশাকে গুলি করেছে দূর্বৃত্তরা। মঙ্গলবার (২১ জুন) বেলা সাড়ে ১২টার দিকে সাতানী শহীদ স্মৃতি কলেজের সামনের সড়কে তার উপর গুলি করা হয়। আহতকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ফজলুর রহমান মোশা সদর উপজেলার ঘোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। বর্তমানে থানা আ.লীগের সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া সাতানী শহীদ স্মৃতি কলেজের অধ্যক্ষ তিনি।

আহতের ছোট ভাই জিল্লুর রহমান জানান, মোটর সাইকেলযোগে এসে আকষ্মিক গুলি করে। তারা হেলমেট পরিহিত অবস্থায় ছিল। গুলিটি ডান পায়ে বিদ্ধ হয়েছে। বিভিন্ন কারণে রাজনৈতিক প্রতিপক্ষ ছিল। আমাদের এলাকাটি জামায়াত অধ্যুষিত এলাকা। রাজনৈতিক কারণে তাকে হত্যাচেষ্টা করা হয়েছে বলে ধারণা করছি।

ইতোমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে থানা পুলিশ। তবে এখনো কাউকে আটক করতে পারেনি তারা।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. কুদরত-ই-খোদা জানান, গুলিটি ডান পায়ের মাংস পেশীতে লেগে বেরিয়ে গেছে। বর্তমানে আংশকামুক্ত অবস্থায় রয়েছেন ফজলুর রহমান।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) স.ম কায়য়ুম বলেন, পুলিশ তদন্ত কার্যক্রম পরিচালনা করছে। এ ঘটনায় এখনো কাউকে আটক করা সম্ভব হয়নি। তবে পুলিশ মাঠে রয়েছে। জড়িতদের আটকে পুলিশের একাধিক টিম অভিযান করছে।




Leave a Reply

Your email address will not be published.