সমাজের আলো : ফুলের পূষ্প বৃষ্টির মধ্যে দিয়ে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে শিক্ষার্থীদের নবীনবরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (০১ ফেব্রুয়ারি) বেলা ১১টায় সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের আয়োজনে বিদ্যালয় প্রাঙ্গণে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস.এম আব্দুল্লাহ আল মামুন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাতক্ষীরা জেলা প্রশাসক পত্নী জেসমিন জাহান।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান উদযাপন কমিটির আহবায়ক বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মো. আনিসুর রহমান।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ সরোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক পত্নী জেসমিন নাহার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুসরাত অনন্যা প্রমুখ। নবীন শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন রিফাহনানজীবা, নুসাইবা তাসবিহা প্রমুখ। আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের পরিবেশনায় কবি জসীমউদ্দীনের লেখা গীতিনাট্য মঞ্চস্থ করা হয়। এসময় সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। সমগ্র অনুষ্ঠান সঞ্চালনা করেন সাতক্ষীরা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয় সিনিয়র শিক্ষক মো. আনিসুর রহমান ও সেমন্তী জামান খান।




Leave a Reply

Your email address will not be published.