সমাজের আলো : ভুক্তভোগী নারীর স্বামীকে মারপিট করে কান কেটে দেওয়া হয়।চিকিৎসার খরচ যোগাতে না পেরে নিজের আট আনি সোনার কানের দুল বন্ধক রেখে এক দাদন ব্যবসায়ীর কাছ থেকে প্রতি সপ্তাহে দুই হাজার টাকা সুদের ওপর ২০ হাজার টাকা নিয়েছিলেন নাজমা বেগম নামে এক নারী। তিন সপ্তাহ সুদের টাকা দিতে না পারায় দলবল নিয়ে এসে ওই নারীর স্বামীকে মারপিট করে কান কেটে দুল নিয়েছেন দাদন ব্যবসায়ী।

এ ঘটনায় গতকাল মঙ্গলবার রাতে নাজমা বেগম বাদী হয়ে পাঁচজনকে বিবাদী করে থানায় অভিযোগ দায়ের করেছেন। নাজমা বেগম বগুড়ার শাজাহানপুর উপজেলার মাদলা ইউনিয়নের রামচন্দ্রপুর উত্তরপাড়ার এনামুল হকের স্ত্রী।নাজমা বেগম জানান, তার স্বামী এনামুল হক একজন সিএনজিচালিত অটোটেম্পু চালক। অন্যের অটোটেম্পু ভাড়া চালিয়ে যা পায় তাই দিয়ে কোনোরকমে সংসার চলে। তিন মাস আগে তার অসুন্থতার কারণে প্রতিবেশী কোরবান আলীর ছেলে দাদন ব্যবসায়ী মজনু মিয়ার (৪৫) কাছ থেকে আট আনি সোনার কানের দুল বন্ধক রেখে ২০ হাজার টাকা নিয়েছিলেন। এজন্য তাকে প্রতি সপ্তাহে দুই হাজার টাকা সুদ দিতে হতো।

অসুস্থতার কারণে গত ২-৩ সপ্তাহে সুদের টাকা দিতে না পারায় গতকাল মঙ্গলবার বেলা ১২টার দিকে দাদন ব্যবসায়ী মজনু মিয়া তার ৪-৫ জন সহযোগী নিয়ে এসে তার স্বামী এনামুল হককে বেদম মারপিট করে। একপর্যায়ে ধাক্কা মেরে ফেলে দিয়ে ইট দিয়ে কান থেতলে দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তার স্বামীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.