সমাজের আলো : পাবনার সাঁথিয়ার উপজেলায় সিএনজিচালক স্বামীকে পিস্তল ধরে স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ফাঁস হওয়া একটি অডিও রেকর্ডে ঘটনা মীমাংসার জন্য ফোনে কু-প্রস্তাব দিয়েছেন আরেক যুবক। ঘটনাটি ঘটেছে উপজেলার ধোপাদহ ইউনিয়নের তেঁতুলিয়া দত্তপাড়া গ্রামে।
জানা যায়, গত ২২ আগস্ট রাত ৯টার দিকে তেঁতুলিয়া গ্রামের দত্তপাড়ার সিএনজি চালককের বুকে পিস্তল ধরে স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করে চিহ্নিত স্থানীয় কয়েকজন যুবক। বিষয়টি কাউকে জানালে গুলি করে হত্যার হুমকি দেয় তারা।
এরপর গত ২৭ আগস্ট সিএনজি চালক সাঁথিয়া থানায় অভিযোগ করতে গেলে পুলিশ ভুক্তভোগীকে সঙ্গে নিয়ে পরের দিন থানায় আসতে বলে। থানায় যাওয়ার ঘটনাটি জানাজানি হলে সিএনজি চালকের পরিবারকে ফোনে বার বার হত্যার হুমকি দেন ধর্ষণ চেষ্টাকারীরা। গত ২৮ আগস্ট সাংবাদিকরা ভুক্তভোগীর বাড়িতে গেলে তারা ওই রাতের ঘটে যাওয়া ঘটনা বলেন। পরিবারটি নিরাপত্তাহীনতায় ভুগছেন বলেও জানান তারা।অপর দিকে ২৩ আগস্ট সকালে তেঁতুলিয়া গ্রামের ফিরোজ নামে এক যুবক ফোন দেন সিএনজি চালকের স্ত্রীর মোবাইলে। ফিরোজ প্রথমেই বলেন, ‘আপনার সঙ্গে গত রাতে যে ঘটনা ঘটেছে তা সমাধান করে দিব। আমার কথায় রাজি হলে শামীমরা আপনার পরিবারের কিছুই করতে পারবে না।’ ৩৪ মিনিটের অডিওতে ফিরোজ অনেক কথার পর ওই স্ত্রীকে কু-প্রস্তাব দেন। উত্তরে তিনি বলেন, ‘আমার জীবন চলে গেলেও তোমার প্রস্তাব মেনে নেওয়া সম্ভব নয়।’ ফিরোজ ফোনে বার বার তার কথাগুলো গোপন রাখার জন্য অনুরোধ করে।




Leave a Reply

Your email address will not be published.