তালা প্রতিনিধি : সদ্য প্রকাশিত ৪২তম বিসিএস (স্বাস্থ্য) ফলাফলে খালিদ হাসান নয়ন ও মনি মোহন ঘোষ সহকারী সার্জন হিসেবে চূড়ান্তভাবে নিয়োগের জন্য শুপারিশপ্রাপ্ত হয়েছে। নয়ন তালা উপজেলার সদর ইউনিয়নের আটারই গ্রামের শেখ মোঃ মিজানুর রহমান ডাবলুর ছেলে এবং মনি মোহন ঘোষ জেয়ালা গ্রামের স্বদেশ ঘোষের ছেলে।

খালিদ হাসান নয়নের চাচা শিক্ষক শেখ মাহাবুবুর রহমান লাভলু জানান, ছোট বেলা থেকেই নয়ন অত্যন্ত মেধাবী ছিল। সে ২০১১ সালে তালা বি,দে সরকারি উচ্চ বিদ্যালয় এবং ২০১৩ সালে তালা সরকারি কলেজ থেকে যথাক্রমে এসএসসি ও এইচএসসি উভয় পরীক্ষায় গোল্ডেন জিপিএ ৫ অর্জন করে। ২০১৪ সালে মেডিকেলে ভর্তি পরীক্ষায় সম্মিলিত মেধা তালিকায় ৭০৪ তম স্থান অধিকার করে ময়মনসিংহ মেডিকেল কলেজের একজন মেধাবী শিক্ষার্থী হিসেবে এমবিবিএস ডিগ্রী অর্জন করে। সে সদ্য প্রকাশিত ৪২তম বিসিএস (স্বাস্থ্য) ফলাফলে ৯৮ তম স্থান অধিকার করেছে।

অপরদিকে মনি মোহন ঘোষ জাতপুর সমকাল মাধ্যমিক বিদ্যাপীঠ থেকে সে ২০১০ সালে এসএসসি এবং ২০১২ সালে তালা সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করে উভয় পরীক্ষায় গোল্ডেন জিপিএ ৫ অর্জন করে। ২০১৩-২০১৪ সালে মেডিকেলে ভর্তি পরীক্ষায় সম্মিলিত মেধা তালিকায় ১২২ তম স্থান অধিকার করে ঢাকা মেডিকেল কলেজের একজন মেধাবী শিক্ষার্থী হিসেবে এমবিবিএস ডিগ্রী অর্জন করে। সদ্য প্রকাশিত ৪২তম বিসিএস (স্বাস্থ্য) ফলাফলে ৬৩৫ তম স্থান অধিকার করেছে। খালিদ হাসান নয়ন ও মনি মোহন ঘোষ সকল আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, শিক্ষক, পরিচিতজন ও এলাকাবাসীর নিকট দোয়া প্রার্থী।




Leave a Reply

Your email address will not be published.