সমাজের আলো : সাতক্ষীরার দেবহাটায় বউমার ধাক্কায় শা^শুড়ি নিহত হওয়ার অভিযোগ উঠেছে। বুধবার বিকেলে দেবহাটার দেবীশহর গ্রামে এ ঘটনা ঘটার পর গভীর রাতে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত শ^াশুড়ির নাম মর্জিনা খাতুন (৬৪)। তিনি দেবীশহর গ্রামের আব্দুর রহমানের স্ত্রী।
আর ধাক্কা মারা বউমার নাম মিতা পারভীন (২৫)। তিনি হাসান কারিগরের স্ত্রী ও মর্জিনা খাতুনের ছোট বউমা।
নাম প্রকাশ না করার শর্তে দেবীশহর গ্রামের কারিগর পাড়ায় বসবাসকারি প্রতিবেশি এক ব্যক্তি জানান, তুচ্ছ কিছু কারণে বউ-শ^াশুড়ির পারিবারিক কলহ ছিল চরমে। বুধবার বিকেলে রান্না করা নিয়ে বউমা-শ^াশুড়ির ঝগড়া শুরু হয়। এতে ক্ষুব্ধ হয়ে শ^াশুড়ি মর্জিনা খাতুন বউমা মিতা পারভীনকে দুটো চড় মারেন। ক্ষিপ্ত হয়ে বউমা এসময় শ^াশুড়িকে দেওয়ালে ধাক্কা মারেন। এতে শ^াশুড়ি মাথা ফেটে গুরুতর আহত হন। গুরুতর আহত অবস্থায় মর্জিনা খাতুনকে পরিবারের সদস্যরা প্রথমে সখিপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। বুধবার মধ্যরাতে মর্জিনা খাতুন সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে চিিিকৎসাধিন অবস্থায় মারা যান।
মর্জিনার স্বামী আব্দুর রহমান জানান,মরদেহ বাড়িতে এনে রাখা হয়েছে। বাদ যোহর জানাজার নামাজ হবে। পারিবারিক কলহে বউমার দেওয়া ধাক্কায় শ^াশুড়ি মারা গেছেন,এটা স্বীকার করে তিনি বলেন,মামলা-মোকদ্দমার ঝামেলায় যাবনা বিধায় ময়নাতদন্ত করা হয়নি।
দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ জানান,খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




Leave a Reply

Your email address will not be published.