ফারুক হোসাইন রাজ, কলারোয়া সাতক্ষীরা : সাতক্ষীরা কলারোয়া উপজেলার দেয়াড়া মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা দোয়া অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৮ নভেম্বর) সকাল ১০ টায় উপজেলার দেয়াড়া মাধ্যমিক বিদ্যালয়ের হলরুমে বিদায়ী শিক্ষার্থীদের নিয়ে বিদায়ী সংবর্ধনা ও দোয়া অনুষ্ঠিত হয়।

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি আকলিমা খাতুনের সভাপতিত্বে বিদ্যালয়ের হলরুমে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তব্য রেখে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল বারী, দেয়াড়া আবাদপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আহসান হাবিব মধু, প্রধান শিক্ষিকা রাবেয়া খাতুন, তহমিনা খাতুন, বিদ্যালয়ের সহকারী শিক্ষক নাজমুল হক৷ বিদায়ী ছাত্র/ছাত্রীদের মধ্যে থেকে বক্তব্য রাখেন আরাফাত হোসেন, শারমিন আক্তার৷

এ সময় বক্তরা বিদ্যালয়ের বিদায়ী পরীক্ষার্থীদের উদ্দেশ্য বলেন, একাডেমিক পরীক্ষার দ্বিতীয় ধাপের এই পরীক্ষা ভালো ভাবে পড়াশুনা করে এবং নকলমুক্ত পরিবেশে পরীক্ষায় অংশ গ্রহনের জন্য আহবান জানান। দেয়াড়া মাধ্যমিক বিদ্যালয়ের সুনাম ধরে রাখার জন্য তাদেরকে মনোযোগ সহকারে পরীক্ষা দেওয়ার জন্য বিশেষ ভাবে বলেন। আলোচনা শেষে দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর হোসেন।




Leave a Reply

Your email address will not be published.