সমাজের আলো : সাতক্ষীরার কালীগঞ্জে কলেজছাত্রী শাহীনা রাসুল হাসির হত্যাকারীদের গ্রেফতার ও দ্রুত বিচার আইনে ফাঁসির দাবিতে গ্রামবাসীর মানববন্ধন।
গ্রামবাসীর মানববন্ধনে বক্তারা বলেন, এখন পর্যন্ত কেবলমাত্র তার স্বামীকেই গ্রেফতার করা হয়েছে। অপর আসামীরা যারা এই হত্যার সহযোগী তাদেরকেও গ্রেফতার করে কাঠগড়ায় তুলতে হবে। আমরা এদের দ্রুত বিচার আইনে ফাঁসি চাই।
শনিবার দুপুরে সাতক্ষীরার কালিগঞ্জের বিষ্ণুপুর ইউনিয়নের চাঁচাই স্কুল মাঠে আয়োজিত এই মানববন্ধনে আরও বলা হয়, পুলিশ তদন্তকালে জানতে পেরেছে কলেজছাত্রী শাহিনা রাসুল হাসির মরদেহ এমনভাবে ঝুলন্ত ছিল যা দেখে স্পষ্টই বলা যেতে পারে এটি আত্মহত্যা নয়। তারা বলেন, মেয়েটির পা দুটি বারান্দার মেঝেতে লাগানো ছিল। এমন অবস্থায় এই ঘটনা হত্যা বলে দাবি করেন তারা। নিহত শাহীনা রাসুল কালিগঞ্জ রোকেয়া মুনসুর কলেজের সম্মান বিভাগের ছাত্রী ছিলেন।
গত ৯ জুন কালিগঞ্জের সোনাতলা গ্রামে মনিরুল ইসলামের স্ত্রী শাহীনা রাসুল হাসির লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ। এসময় পালিয়ে যাওয়ার চেষ্টা করলে গ্রামবাসী তার স্বামী মনিরুলকে ধরে পুলিশে সোপর্দ করে। মনিরুল পুলিশের সামনে নিজের অপরাধ স্বীকার করেছে বলে জানান কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা।
বিষ্ণুপুর ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মৃনাল কুমার মন্ডলের সভাপতিত্বে অনুষ্ঠিত এই মানববন্ধনে আরও বক্তব্য রাখেন ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, নিহত হাসির ভাই ফয়সাল ইসলাম, বাবা আমিরুল ইসলাম, মা ফাতেমা খাতুন ছাড়াও এলাকার লোকজন। তারা অনতিবিলম্বে অন্য আসামীদের গ্রেফতার করে ফাঁসিতে ঝোলানোর দাবি জানান।




Leave a Reply

Your email address will not be published.