দূর্যোগপূর্ন আবহাওয়ায় নিজ নির্বাচনী এলাকার কালিগঞ্জ কুশুলিয়া কাজীপাড়া গ্ৰামে রবিবার (৩০ শে এপ্রিল) সাড়ে ৭টার দিকে সাধারন মানুষের খোজ খবর নিতে গিয়ে
একপর্যায়ে দরিদ্র কৃষক মাঈনুল ইসলাম ও তার সহধর্মিণী জাহানারা বেগম আহবানে রান্নাঘরে বসে রাতের খাবার খেলেন। হঠাৎ করে এমপি রাতের অতিথি হওয়ার পরিবারের সদস্যদের মধ্যে আনন্দ ছড়িয়ে পড়ে।

সাতক্ষীরা ৪ আসনের সংসদ সদস্য ও শ্যামনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম জগলুল হায়দার নির্বাচনী এলাকায় প্রতিনিয়ত ঘুরে বেড়ান। তিনি বিভিন্ন শ্রেণী পেশার মানুষের খোঁজখবর নেন এবং তাদের সুবিধা-অসুবিধা লাঘবের চেষ্টা করেন । আজ সন্ধ্যার পরে দুর্যোগপূর্ণ আবহাওয়ায় তিনি নির্বাচনী এলাকার কালীগঞ্জ উপজেলার কুশুলিয়া ইউনিয়নের কাজীপাড়া গ্রামে প্রবেশ করেন। এলাকার মানুষের খোঁজখবর নেওয়ার এক পর্যায়ে দরিদ্র কৃষক মাইনুল ইসলামের বাড়িতে পৌঁছান। পরিবারটি এ সময় রাতের খাবার খাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এলাকার এমপি কে কাছে পেয়ে তারা আবেগ আপ্লুত হয়ে পড়েন এবং রাতের খাবার খাওয়ার আহবান জানান।এ সময় রান্নাঘরে পিড়িতে বসে সবজি ডাল দিয়ে তিনি রাতের আহার করেন।এ সময় তিনি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্য দোয়া চান এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট চান।

সফর সঙ্গী হিসাবে উপস্থিত ছিলেন শ্যামনগর সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও শ্যামনগর প্রেসক্লাবের সভাপতি জি এম আকবর কবীর, প্রধান শিক্ষক রামকৃষ্ণ মন্ডল,
কুশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কাজী কাহফিল অরা সজল,দক্ষিণ শ্রীপুর কুশুলিয়া স্কুল এন্ড কলেজের শিক্ষক কাজী সাইফুল্লাহ,সাংবাদিক মারুফ হোসেন মিলন, কাজী মিলন হোসেন,কাজী জসিম,কাজী আহসান হাবিব রাব্বি প্রমূখ।




Leave a Reply

Your email address will not be published.