সমাজের আলো : সাতক্ষীরা বিনেরপোতা বিসিক শিল্প নগরীতে অবস্থিত চায়না বাংলা ফুডস এবং পাটকেলঘাটায় ভাগ্যকুল মিষ্টান্ন ভান্ডারের কারখানায় র‌্যাব-৬ খুলনা অভিযান চালিয়েছে। আজ ১০ অক্টোবর রোববার বেলা ১১ টায় ভাগ্যকুল মিষ্টান্ন ভান্ডারে প্রথম অভিযান চালানো হয়।

এ সময় ভেজাল মিষ্টি তৈরী ও কারখানার নোংরা স্যাঁত সেঁতে পরিবেশে মিষ্টি তৈরী, দই তৈরীর লাইসেন্স নবায়ন না থাকা ও কারখানার শ্রমিকরা স্বাস্থ্য বিধি অনুসরণ না করায় মালিক শিব প্রসাদ ঘোষকে ৪ লক্ষ টাকা জরিমানা করা হয়। জরিমানার আদেশ দেন র‌্যাব-৬ এর নির্বাহী ম্যাজিস্ট্রেট নাদিম শাহ।

এসময় প্রসিকিউটর হিসেবে উপস্থিত ছিলেন রবিন্দ্র নাথ সরকার, সিভিল সার্জন, সাতক্ষীরা ও সাফায়েত হোসেন ও বিএসটিআই, খুলনার প্রতিনিধি। র‌্যাব-৬ এর ভ্রাম্যমান আদালতে নিরাপদ খাদ্য আইন ২০১৫ এর ৩৩ ধারা, বিএসটিআই আইন ২০১৮ এর ১৫ ধারায় এই সাজা প্রদান করা হয়।

এদিকে র‌্যাব-৬ সদস্যরা পরে সাতক্ষীরা বিসিক শিল্প নগরীতে অবস্থিত চায়না বাংলা ফুডস এর কারখানায় অভিযান চালায়। এ সময় বিভিন্ন অভিযোগে ৫ লাখ টাকা জরিমানা করা হয়। সাতক্ষীরা জেলার বিভিন্ন এলাকায় র‌্যাবের এই অভিযান অব্যাহত রয়েছে।




Leave a Reply

Your email address will not be published.