ফরহাদ আহমেদ,জীবননগর(চুয়াডাঙ্গা) : চুয়াডাঙ্গার জীবননগর পৌর শহরের পুরাতন লক্ষ্মীপুর থেকে সোমবার সকালে লিজা(১৫) নামের ষষ্ঠ শ্রেণীর এক ছাত্রী বাড়ী থেকে রহস্যজনক নিখোঁজ হযেছে। নিখোঁজ ছাত্রীর কোন সন্ধান না পেয়ে এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায় একটি ডাইরি করা হয়েছে।

নিখোঁজ ছাত্রীর পারিবারিক সুত্র জানা যায়, জীবননগর পৌর শহরের পুরাতন লক্ষ্মীপুরের মামুন খানের মেয়ে লিজা জীবননগর পৌর কিন্ডারগার্টেন স্কুলের ষষ্ঠ শ্রেণীর ছাত্রী। লিজা সোমবার সকাল সাড়ে নয়টার সময় বাড়ী থেকে গ্রামের ফতে স্টোর নামে দোকানে পটেটো ক্রয় করতে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হয়ে যায়। কিন্তু কয়েক ঘন্টা অতিবাহিত হলেও লিজা বাড়িতে ফিরে না যাওয়ায় তাকে পরিবারের লোকজন সম্ভব্য সকল স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। কিন্তু কোথাও তার সন্ধান না পাওয়ায় পরিবারের মধ্যে এক শঙ্কা শুরু হয়।

নিখোঁজ ছাত্রীর পিতা মামুন খান বলেন, আমার মেয়ে লিজাকে না পেয়ে শঙ্কার মধ্যে আছি। মেয়ের হাতের লেখা ঘরে একটি চিরকুট পেয়েছি। সেখানে লেখা আছে মা-বাবা আমার জন্য চিন্তা কর না। কিন্তু কোথায় গিয়েছে, কি ভাবে গেল তা কিছু লেখা নেই। শেষ পর্যন্ত থানায় ঘটনার ব্যাপারে থানায় লিখিত ভাবে একটি সাধারন ডাইরি করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.