দেবহাটা প্রতিনিধি : দেবহাটায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় দুই নারী সহ তিনজন আহত হয়েছে। আহতরা হলেন, উপজেলার নওয়াপাড়া গ্রামের ময়নুদ্দীন শেখের স্ত্রী রাশিদা খাতুন, তার ছেলে রায়হান শেখ ও পুত্রবধূ নুসরাত জাহান। রবিবার সন্ধ্যায় এ মারপিটের ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, রাশিদা খাতুনের স্বামী ময়নুদ্দীন শেখ ও দেবর সাঈদ শেখ বরাবরই বদমেজাজি প্রকৃতির। তুচ্ছ ঘটনা নিয়ে প্রয়ই বাড়িতে অশান্তিসহ স্ত্রী ও সন্তানকে মারপিট করতো ময়নুদ্দীন। রবিবার সন্ধ্যার পর বাড়ীতে মশার কয়েল জ্বালানোকে কেন্দ্র করে রাশিদা খাতুনকে মারপিট করেন তার স্বামী ময়নুদ্দীন শেখ। এসময় তাদের ছেলে রায়হান শেখ ও পুত্রবধূ নুসরাত জাহান প্রতিবাদ করতে গেলে ময়নুদ্দীন শেখ ও তার ভাই সাঈদ শেখ মিলে তাদেরকে দ্বিতীয় দফায় পিটিয়ে জখম করে। মারপিটের একপর্যায়ে তাদের ছেলে রায়হান শেখ রক্তাক্ত জখম হয়ে পড়লে পরিবারের সদস্যদের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে গিয়ে তাদেরকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
এঘটনায় অভিযুক্ত স্বামী ময়নুদ্দীন শেখ ও দেবর সাঈদ শেখের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন রাশিদা খাতুন। এ বিষয়ে দেবহাটা থানার ওসি শেখ ওবায়দুল্লাহ বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেব।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *