সমাজের আলো ডেস্ক: সাতক্ষীরায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে করোনা আক্রান্ত ধুলিহর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবু সানা কর্তৃক ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিকে মারপিট করার অভিযোগ উঠেছে। মঙ্গলবার (২৭ জুলাই) দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবের আব্দুল মোতালেব মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে সদর উপজেলার বালুইগাছা গ্রামের মোঃ আব্দুল মান্নানের ছেলে মোঃ জাহাঙ্গীর আলম এই অভিযোগ করেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে জাহাঙ্গীর আলম বলেন, আমি ধুলিহর ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি। প্রতিপক্ষ হওয়ায় ধুলিহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাবু সানা বিভিন্ন ভাবে আমাকে ভয়ভীতি দেখিয়ে আসছে। তিনি তার সাঙ্গপাঙ্গদের দিয়ে আমাকে আমাকে বিভিন্নভাবে মারধর ও হুমকি ধামকি দেয়ার পাশাপাশি আমাকে মিথ্যে মামলায় জড়িয়ে দেয়ার ও পায়তারা করে আসছেন।

তিনি আরো বলেন, ছাত্রলীগের রাজনীতির পাশাপাশি আমি হোটেল ব্যবসা করি। ধুলিহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাবু সানা করোনায় আক্রান্ত হয়েছেন এমন একটি পোষ্ট গত ২৫ জুলাই সরদার বায়দুল্লাহ নামে আমার ফেইসবুক বন্ধু পোষ্ট দেয়। এরপর ২৬ জুলাই আবার একই বন্ধুর আইডি দিয়ে ‘ধুলিহর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাবু সানা আলহামদুলিল্লাহ আল্লাহর অশেষ রহমতে এখন ভাল ও সুস্থ্য আছে সবাই দোয়া করবেন’ এমন একটি পোষ্ট দেখতে পাই এবং আমি সেখানে দুর্ভাগ্য এমন একটি কমেন্ট করি। এই কমেন্ট করার কারনে ওই দিন সন্ধ্যায় ইউপি চেয়ারম্যান বাবু সানার নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী আমার হোটেলে এসে আমাকে ডেকে বাইরে নিয়ে বেধড়ক মারপিট করে। এসময় তারা আমার জীবননাশের হুমকি দেয়।

জাহাঙ্গীর আলম আরো বলেন, তাদের ভয়ে বর্তমানে আমি নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি ইউপি চেয়ারম্যান বাবু সানার দ্বারা নির্যাতনের শিকার। যে কোন সময় তারা আমাকে অপহরণ করে হত্যার পর লাশ গুম করে ফেলতে পারে বলে আমি শংকিত।

তিনি এঘটনায় ন্যায় বিচার দাবি করে ধুলিহর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান বাবু সানা ও তার সন্ত্রাসী বাহিনীর হাত থেকে রক্ষা পেতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।




Leave a Reply

Your email address will not be published.