নিজস্ব প্রতিনিধিঃ ঈদের মার্কেট শেষে বাড়ি ফেরার পথে একা পেয়ে মহিলা মেম্বর ছবিরন নেছা (৪৩)কে ধ*র্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে মারধোর করে আ*হত করা ও শ্লী*নতাহানির অভিযোগে সাতক্ষীরার বিজ্ঞ নারী ও শিশু দমন ট্রাইব্যুনালে নারী ও শিশু দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৯/৪ (খ) ধারায় ৩ জনকে আসামী করে মা*মলা হয়েছে। ঘটনাটি ঘটেছে সাতক্ষীরার তালা উপজেলার ০২ নং নগরঘাটা ইউনিয়নের মিঠাবাড়ি গ্রামে।
মামলা সূত্রে জানাযায়, বাদী শহর থেকে মার্কেট করে ফেরার পথে গত (১০ এপ্রিল) সোমবার রাত সাড়ে ৯টার সময় ধ*র্ষণ চেষ্টার স্বিকার মহিলা মেম্বরের বাড়ির অদুরে আগে থেকে ওৎ পেতে ছিল ধ*র্ষণ চেষ্টাকারী মশিয়ার রহমানের ছেলে রায়হান হোসেন (৩২), মমিনুর ইসলামের ছেলে মতিনুর (২৯) ও মাজেদের ছেলে নজরুল ইসলাম (৪৫)। ঘটনাস্থলে পোছালে আসামীরা তাকে ধ*র্ষণের চেষ্টায় ব্যর্থ হয়ে মাথায় কিল-ঘুষি মেরে নিলা, ফোলা, রক্তজমাট জখম করে। এসময় বাদির পরণের শাড়ি খুলে ফেলানোসহ শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয় অভিযুক্তরা।
এক পর্যায়ে বাদীর ডাক-চিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে।
ওয়ার্ড সদস্য ডাঃ আব্দুল গফুর ও রফিকুল গাজী বলেন, তার শরীরে মারধোরের দাগ দেখেছি। এবিষয়ে একটি মা*মলা হয়েছে তবে আমরা বিষয়টি মিমাংশা করার চেষ্টা করবো।
এবিষয়ে একাধিকবার চেষ্টা করেও বিবাদী পক্ষের কারো বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।




Leave a Reply

Your email address will not be published.