সমাজের আলো : সাতক্ষীরার পাটকেলঘাটায় দুই পতিতাকে তিন খরিদ্দারসহ আটক করেছে বেসরসিক জনতা। বুধরার রাত ১১টার দিকে পাটকেলঘাটা বাজারের খান মরিয়াম মঞ্জিলের চারতলা থেকে তাদের আটক করে জনগন পুলিশে সেপার্দ করে। আটককৃত দুই পতিতা হল তালা উপজেলার সুজনসাহা গ্রামের মৃত আলামিন শেখের মেয়ে নিলুফা ইয়ামিন (৩৩) ও খুলনা জেলার চুকনগর এলাকার আজিজ শেখের মেয়ে আঁখি মনি(২২)।

অপরদিকে খরিদ্দাররা হল তালা উপজেলার ধুলন্ডা গ্রামের সুনীল দাশের ছেলে চিরজ্ঞিত দাশ (২৭) ও একই এলাকার সুকুমার দাশের ছেলে মিন্টু দাশ(৩৬) এবং খুলনা জেলার বেতাগ্রাম এলাকার তালেপ মোড়লের ছেলে কথিত স্বামী ফজর আলী(৩৮)।স্থানীয়রা জানায়, দীর্ঘদিন যাবৎ খান মরিয়াম মঞ্জিলের চার তলা ভবনে ঐ দুুই মহিলা পতিতাবৃত্তি করে আসছিল। বিষয়টি বিল্ডিং এর মালিককে অবগত করলেও তিনি কর্নপাত করেননি বরং তিনি মিথ্যা ও বানোয়াট বলে উড়িয়ে দেন।

বিষয়টি নিয়ে খান মরিয়াম মঞ্জিলের মালিক খান সুলতান আহম্মদের সাথে কথা বললে তিনি জানান, তারা মা মেয়ে বাসায় ভাড়া থাকত। ঘটনার দিন শুনি তার বাসায় মেয়েকে প্রাইভেট পড়াতে এসেছে দুই জন । তারপর শুনি এই ঘটনা। আমার এ বিষয়ে তেমন কিছু জানাছিল না তবে দুইমাস আগে বলেছি তাদের বাসা ছেড়ে দিতে । লোকজন এখন আমার নামে মিথ্যা বদনাম করছে।পাটকেলঘাটা থানা উপ- পরিদর্শক সোলায়ম্যান হোসেন জানান, আটককৃতদের বিরুদ্ধে ২৯০ ধারায় থানায় একটি মামলা দ্বায়ের করা হয়েছে। বৃহস্পতিবার (২৮অক্টোরব) দুপুরে তাদের বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.