সমাজের আলো : বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী উপলক্ষে আয়োজিত বর্ণাঢ্য সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেছেন যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেল। আগামীকাল বৃহস্পতিবার বিকেল ৪টা থেকে রাত ১০টা পর্যন্ত নগরীর শিববাড়ী মোড়ে জমকালো এ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এ অনুষ্ঠানে অংশ নিবেন কণ্ঠশিল্পী মমতাজ বেগম এমপি, চিত্রনায়ক ফেরদৌস, চিত্র নায়িকা অপু বিশ্বাস, মাহি, কৌতুক অভিনেতা রনিসহ একঝাঁক তারকা।যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি’র পরিচালক শেখ সোহেল এ অনুষ্ঠানের আয়োজক।

আয়োজনের সার্বিক বিষয় নিয়ে মহানগর যুবলীগের আহবায়ক মোঃ সফিকুল ইসলাম পলাশ বলেন, জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০১তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র যুবলীগের প্রেসিডিয়াম সদস্য বিসিবি পরিচালক শেখ সোহেলের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। এতে জাতীয় পর্যায়ের কণ্ঠশিল্পী, চিত্রনায়ক-নায়িকা, কৌতুক অভিনেতাসহ বিভিন্ন পর্যায়ের নন্দিত তারকারা অংশ নেবেন। ইতোমধ্যে নগরীতে পোস্টারিং করা হয়েছে, তাছাড়া বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী উপলক্ষ্যে শেখ সোহেলের প্রোগ্রাম- সেখানে নতুন করে কিছু বলার প্রয়োজন হয় না। প্রচুর লোকের সমাগম হবে।

তিনি আরও বলেন, স্বেচ্ছাসেবী হিসেবে এবার দলীয় নেতাকর্মীরা নয়- প্রশাসনকে শৃঙ্খলা রক্ষার দায়িত্ব দেয়া হয়েছে। যাতে বিন্দুমাত্র বিশৃঙ্খলা সৃষ্টি না হয়। প্রশাসন অত্যন্ত কঠোর ও সতর্কতার সাথে শৃঙ্খলা রক্ষার্থে দায়িত্ব পালন করবেন, বলে আমরা বিশ্বাস করি।যুবলীগের তৃণমূল নেতাকর্মীরাও এ কর্মসূচিতে উজ্জীবিত। নগরীর ৩০নং ওয়ার্ড যুবলীগ নেতা মোঃ রাজু মোল্লা বলেন, জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষ্যে আমাদের রাজনৈতিক অভিভাবক যুবলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ সোহেলের এ কর্মসূচিতে তৃণমূল নেতাকর্মীরা খুব স্বতস্ফুর্ত ও উজ্জীবিত। বঙ্গবন্ধুর জন্মদিনটি শুধু যুবলীগ বা খুলনার মানুষ নয়, সমগ্রী জাতির জন্য আনন্দের। যে মানুষটির জন্ম না হলে আমরা স্বাধীন বাংলাদেশ পেতাম না।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *