যশোর প্রতিনিধি : আজ সকালে যশোর ভাতুড়িয়ায় ও মণিরামপুরের রাজগঞ্জ রামপুর জামতলা মোড়ে আলাদা দুটি সড়ক দূর্ঘটনায় দুইজন নিহত ও একজন আহত হয়েছে।নিহতের মধ্যে একজন ভারতীয় নাগরিক রয়েছে।

পুলিশ জানায়,সৌমেন দাস (১৫) নামে এক ভারতীয় কিশোর সকালে বেনাপোল স্থলবন্দর থেকে সিএনজিতে করে তার পরিবারের ৫জন সদস্যসহ কেশবপুর তার মামা অনিল দাসের বাড়িতে যাচ্ছিলেন। বহনকারী সিএনজিটি মণিরামপুর রাজগঞ্জের জামতলা মোড়ে পৌঁছালে সে তন্দ্রাচ্ছন্ন অবস্থায় সিএনজি থেকে পড়েগেলে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের (ঢাকা মেট্রো ড-১১-৮৯৫৩) নিচে চাপা পড়লে ঘটনাস্থলেই তিনি নিহত হন। নিহতের বাড়ি ভারতের চব্বিশ পরগনা জেলার গইঘাট থানার ঠেকারা গ্রামে। তার পিতার নাম নিরঞ্জন দাস।ঘটনাস্থলে ট্রাকটি পুলিশ আটক করলেও ট্রাকের ড্রাইভার ও হেলপার পালিয়ে গেছে।

এদিকে যশোরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আপন চাচা এবং কলেজ পড়ুয়া ভাইপো হতাহত হয়েছেন। এ ঘটনায় উন্নত চিকিৎসার জন্য খুলনায় নেবার পথে মারা যান চাচা। সকালে যশোর ভাতুড়িয়া সড়কের গ্রীন ভিউ পার্কের সামনে এ ঘটনা ঘটে।নিহত রাসেল জেলার মনিরামপুর উপজেলার কাশিমনগর মাথাপুর গ্রামের মৃত আলী হায়দারের ছেলে। এবং আহত ইমাম সিদ্দিকী (১৮) যশোর শহরের ধর্মতলা সিদ্দিক মোড় এলাকার আবুর ছেলে। সে যশোর পলিটেকনিক কলেজের ছাত্র।বেপরোয়া গতীতে মোটরসাইকেলে পাল্লা দেওয়ার সময় এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে স্থানীয়রা। আহত অবস্থায় তাদের উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক রাসেলের অবস্থা বেগতিক দেখে খুলনায় রেফার করে। এ সময় পথেই মারা যান রাসেল।




Leave a Reply

Your email address will not be published.