যশোর অফিস : যশোরে চাঁদাদাবি এবং ছেলেকে হত্যার চেষ্টার অভিযোগে পাঁচ জনকে আসামি করে বুধবার আদালতে মামলা করেছেন ফয়জুন্নাহার নামে এক নারী। তিনি শহরের শংকরপুর পশু হাসপাতাল এলাকার কাজী তৌহিদ হোসেনের স্ত্রী। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক পলাশ কুমার দালাল অভিযোগ আমলে নিয়ে কোতয়ালি থানাকে এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দেন।
আসামিরা হলেন, চাঁচড়া রায়পাড়া সার গোডাউন এলাকার মৃত রুস্তম আলী মাতুব্বরের ছেলে নুর ইসলাম নুরু, তার ছেলে শরিফুল ইসলাম ও সাইফুল ইসলাম, বাহাদুরের ছেলে হৃদয় ও আলী মিয়ার ছেলে বাপ্পী।
মোছা. ফয়জুন্নাহারের অভিযোগ, তার ছেলে কাজী হাসিব ও কাজী রাকিব দুজনই মৎস্য ব্যবসায়ী। আসামিরা বেশ কিছুদিন ধরে তার ছেলে কাজী হাসিবের কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিলেন। বাধ্য হয়ে এক লাখ টাকা চাঁদা দেন। এ সময় আসামিরা চাঁদার বাকী চার লাখ টাকা এক মাসের মধ্যে পরিশোধ করার জন্য তাকে হুমকি দেন। নতুবা এলাকায় ব্যবসা করতে দেবেনা বলে কাজী হাসিবকে হুমকি দেয়। এরমাঝে গত ৩ জানুয়ারি সন্ধ্যা ৭টার দিকে শংকরপুর আলতাফের মোড়ে কাজী হাসিবকে পেয়ে আসামিরা তার ওপর চড়াও হন এবং চাঁদার বাকী চার লাখ টাকা দিতে বলেন। তখন কাজী হাসিব চাঁদা দিতে অস্বীকার করলে আসামিরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে তাকে জখম করেন। এছাড়া তার পকেটে থাকা ব্যবসার ৪৫ হাজার ৭৫০ টাকা ও গলায় থাকা সোনার একটি চেইন ছিনিয়ে নেন আসামিরা। পরে কাজী হাসিবকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।




Leave a Reply

Your email address will not be published.