যশোর অফিস : যশোর শহরের বারান্দীপাড়ায় ফারজানা আক্তার নামে এক নারীকে মারপিট এবং টাকা ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৪ জনের নামে আদালতে দায়ের করা পিটিশন কোতয়ালি থানায় নিয়মিত মামলা হিসাবে রেকর্ড করা হয়েছে। ফারজানা আক্তার পূর্ববারান্দী পাড়ার হাফিজুর রহমানের স্ত্রী।
আসামিরা হলো, সদর উপজেলার হামিদপুর নুরীতলা মোড়ের মৃত ফারুক হোসেনের ছেলে জাবেদ রেজা (৩৩), তারস্ত্রী সুলতানা বেগম (২৮), ঝুমঝুমপুর পাঁকার মাথা এলাকার মৃত মোকাম্মেল হোসেনের ছেলে সুদ্ধ মিয়া (৪২) এবং বাউলিয়া গ্রামের কবির হোসেনের ছেলে মিলন হোসেন (২৮)।
এজাহারে ফারজানা উল্লেখ করেছেন, আসামিরা মাদক ব্যবসায়ী। তাদের ব্যবসায় বাঁধা দেয়ায় শত্রুতা তৈরি হয়। সে কারণে তিনি বা তার পরিবারের লোকজন হামিদপুরে বসবাস না করে শহরের বারান্দীপাড়ায় বসবাস করেন। গত ১৮ এপ্রিল সকাল ১০টার দিকে তিনি ও তার বোন, ভগ্নিপতি ও বোনের মেয়েকে নিয়ে হামিদপুরে যান সিএসএস নাম এক সংস্থা থেকে নেয়া ঋণ পরিশোধ করার জন্য। সে সে সময় আসামিদের বাড়ির মধ্যে ঢুকলে আসামিরা তার দিকে তেড়ে আসে এবং এলোপাতাড়ি মারপিট করে। তার বোন ও ভগ্নিপতিকে মারপিটে জখম করে। আসামিরা বাঁশ দিয়ে মারপিটে আঘাত করলে তিনি মাটিতে পড়ে যান। সে সময় তার গলাই থাকা ৭৫ হাজার টাকা মূল্যের চেইন এবং ৪৬ হাজার ৪৭৫ হাজার টাকা মূল্যের কানের দুল ছিনিয়ে নেয়। এছাড়া নগদ ৫৭ হাজার টাকা কেড়ে নেয়। বোরকার কাপড় টেনে হিজড়ে শ্লীলতাহানী ঘটনায়। তাদের চিৎকারে আশেপাশে লোকজন এগিয়ে আসলে আসামিরা ফের হত্যার হুমকি সরে যায়। পরে তিনি ও তার সাথে থাকা লোকজন হাসপাতালে গিয়ে চিকিৎসা নেন।




Leave a Reply

Your email address will not be published.