যশোর অফিস : যশোরে জাহিদ ইমাম (২৫) নামে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার পর লাশটি উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়। শহরের মিশনপাড়ার খন্দকার আনারুল হকের ৯তম তলা ফ্লাটের ৮ম তলা ভাড়া বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়েছে। নিহত জাহিদ
ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডুর খবির উদ্দিনের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা প্রাথমিকভাবে ধারণা করছে প্রেমঘঠিত কারণে জাহিদ আত্মহননের পথ বেছে নিয়েছেন। এদিকে তার মৃত্যুর খবরে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন কথিত প্রেমিকা।পাশের ফ্ল্যাটের বাসিন্দারা জানান, দীর্ঘক্ষন কোন সাড়া শব্দ না পেয়ে ও জাহিদের ঘরে ছিটকিনি আটকানো দেখে তাদের সন্দেহ হয়। অনেক ডাকাডাকি করেও জাহিদের সাড়া না পেয়ে ফ্ল্যাটের গার্ড ও বাড়ির মালিক দরজা ভেঙে ভিতরে ঢুকে দেখতে পান জাহিদ ফ্যানের সাথে ঝুলছেন। পরে পুলিশকে খবর দেয়া হয়। তারা দাবি করেন প্রেমের সম্পর্কে ভাটা পরায় জাহিদ আত্মহত্যা করেছে।
কোতোয়ালি থানার ওসি (তদন্ত) শফিকুল আলম চৌধুরী বলেন, ওই ফ্লাটে তিনটি রুম ছিলো। যার একটিতে থাকতেন জাহিদ ইমাম অপরটিতে থাকতেন আরেক যুবক। মাঝে মাঝে ওই যুবকের বোন যবিপ্রবি পড়ুয়া শিক্ষার্থী আসতেন ও থাকতেন। কেউ কেউ ধারণা করছে ওই শিক্ষার্থীর সাথে প্রেম ছিলো জাহিদের। মনোমালিন্যে আত্মহত্যার পথ বেছে নিয়েছেন জাহিদ। তিনি বলেন, ওই শিক্ষার্থীও অসুস্থ হয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন। নিহতের পরিবারের সদস্যরা এসেছে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।




Leave a Reply

Your email address will not be published.