যশোর প্রতিনিধি ঃ যশোর সদরের ভবানীপুর গ্রামে অষ্টম শ্রেণি পড়ুয়া এক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

রোববার বিকেলে একই এলাকার পান্না মোল্যার ছেলে মাহিমের (২৫) বিরুদ্ধে জোর করে পাটখেতে নিয়ে তাকে ধর্ষণ করা হয়।মেয়েটিকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ওই কিশোরী ও তার মা জানান, গতকাল বিকেল ৫ টার দিকে মেয়েটি তাদের হাঁস মাঠ থেকে নিয়ে বাড়ি ফিরছিল। ওই সময় একই এলাকার মাহিম তার মুখ চেপে ধরে পাশের পাটখেতে নিয়ে কোমল পানীয়ের বোতলে থাকা কী একটা জোর করে খাইয়ে দেয়। তখন তার মাথা ঝিমঝিম করছিল। এরপর সে তাকে ধর্ষণ করে ফেলে রেখে যায়। পরে মেয়েটি বাড়িতে গিয়ে তার মাকে জানায়।
ওই কিশোরীর মা অভিযোগ করেন, এ ঘটনা যাতে প্রকাশ না পায় সে জন্য স্থানীয় কয়েকজন মেয়েটিকে হাসপাতালে নিতে বাধা দেয়। কিন্তু তাদের কথা না শুনে রাত ১টার দিকে যশোর মেয়েটিকে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যান।
হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস বলেন, মেয়েটিকে সেক্সুয়াল অ্যাসাল্ট হিসেবে ভর্তি করে গাইনি ওয়ার্ডে পাঠানো হয়েছে।
যশোর জেনারেল হাসপাতালের আরএমও (আবাসিক মেডিক্যাল অফিসার) আব্দুস সামাদ বলেন, মেয়েটির আলামত (নমুনা) সংগ্রহ করা হয়েছে। রিপোর্ট এলে বিস্তারিত জানা যাবে।
এ বিষয়ে কোতোয়ালি থানার ইন্সপেক্টর (তদন্ত) মনিরুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা।




Leave a Reply

Your email address will not be published.