সমাজের আলো। । কলারোয়ার যুগিখালী ইউনিয়নে আসন্ন ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী আবুল বাশারের পোষ্টার ও বিলবোর্ডের ছবি রাতের আধারে গোল করে কেটে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। সোমবার বিকালে সরেজমিনে দেখা গেছে-কলারোয়া উপজেলা যুগিখালী ইউনিয়নের বামনখালী বাজারের মুজিবারের চায়ের দোকানের সামনের গাছে ও সরসকাটি রোডের মিলন ষ্টোরের সামনে গাছে ঝুলানো বিলবোর্ড থেকে যুগিখালী ইউনিয়ন আ.লীগের সভাপতি ও চেয়ারম্যান পদ প্রার্থী আবুল বাশারের পোষ্টারের মুখমন্ডল গোল করে কেটে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা । আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচন নিয়ে এই শত্রুতা হয়েছে বলে এলাকাবাসী মনে করেন। ওই বাজারে রাতে নাইটগার্ড হিসাবে ডিউটিতে থাকেন হাফিজুর রহমান। তিনি এবিষয়ে কিছুই জানেনা বলে জানান। এদিকে যুগিখালী ইউনিয়ন আ.লীগের সভাপতি ও চেয়ারম্যান পদ প্রার্থী আবুল বাশার বলেন, বেশ কিছুদিন ধরে একটি চক্র তার পিছনে লেগে রয়েছে। তিনি যখন চেয়ারম্যান প্রার্থী হিসাবে এলাকায় পোষ্টার ও বিলবোর্ড ঝুলিয়ে দিয়েছে। ঠিক তখন থেকেই তারা পিছনে লেগেছে। তারা চায়না তিনি এবার যুগিখালী ইউনিয়ন থেকে চেয়ারম্যান হিসাবে ভোট করুক।

তাদের পরাজয় ভেবে গত ২/৩দিন ধরে রাতের আধারে এমন ধরনের নোংরা কাজ তারা করে যাচ্ছে। যুগিখালী ইউনিয়নের জনগনের দাবীর মুখে তিনি চেয়ারম্যান প্রার্থী হিসাবে এলাকায় গনসোংযোগ শুরু করেছেন। তিনি আরো বলেন-তার প্রচার প্রচারনা এলাকাবাসীরাই করছেন। তিনি চান এবার নির্বাচনে চেয়ারম্যান হিসাবে জয়ী হয়ে এলাকাবাসীর কল্যানে কাজ করবেন। দীর্ঘ দিন ধরে এই এলাকার উন্নয়ন হয়নি। তিনি এবার এলাকার জনগণকে সাথে নিয়েই সেই কাজ গুলি করতে চান। আমার যুগিখালীবাসীর ভালোবাসায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগণের সেবা কররো ইনশাআল্লাহ। দলীয় ভাবে আমাকে নৌকা প্রতীক দেয় আর জনগণ যদি আমাকে ভালোবেসে চেয়ারম্যান নির্বাচিত করেন কথা দিচ্ছি নিজের সর্বচ্চ বিলিয়ে দিবো মানুষের সেবায়। আমি সেই শিশু বেলায় থেকে আ.লীগের রাজনীতির সাথে যুক্ত ছিলাম। দীর্ঘ দিন যাবৎ আওয়ামীলীগ রাজনীতির সাথে যুক্ত একজন একনিষ্ঠ ও নিবেদিত কর্মী হিসবে কাজ করেছি। এরই ধারাবাহিকতায় আজ আমি বাংলাদেশ আওয়ামীলীগের যুগিখালী ইউনিয়ন আ.লীগের কমিটিতে সভাপতি নির্বাচিত হয়ে সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছি। সেই ছোটবেলা থেকেই সাধারণ মানুষের দুঃখ দূর্দশায় আমার প্রাণ কাঁদে। এবার আমি যুগিখালী ইউনিয়নবাসীর জন্যে কিছু করতে চাই। আমি শতভাগ আশাবাদী।

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে জাতির জনক বঙ্গবন্ধু কন্যা, বিশ্ব-মানবতার মা, সফল রাষ্ট্রনায়ক, দেশরত্ন শেখ হাসিনা এবার আমাকেই যুগিখালী ইউনিয়নের আওয়ামীলীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়ন দিয়ে জনগণের সেবা করার সুযোগ দিবেন। আর এসুযোগটি শতভাগ ইতিবাচকভাবে কাজে লাগিয়ে ইউনিয়নের সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করে দেয়ার অঙ্গীকার ও প্রত্যয় ব্যাক্ত করেন তিনি। সর্বশেষে তার পোষ্টার ও বিলবোর্ড কাটার ঘটনায় ও দুষী ব্যক্তিদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা গ্রহনের জন্য স্থানীয় পুলিশ প্রশাসনে সহযোগিতা কামনা করেন তিনি।




Leave a Reply

Your email address will not be published.