এস এম সাহেব আলী শ্যামনগর প্রতিনিধিঃ সুনাগরিক হিসেবে গড়ে ওঠার আহ্বানের মধ্যদিয়ে ফুল ছিটিয়ে বরণ করে নেওয়া হলো শ্যামনগর উপজেলার ঐতিহ্যবাহী প্রতিষ্ঠান মুন্সিগঞ্জ কলেজের একাদশ শ্রেণীর ২০২১-২২ শিক্ষাবর্ষের নবীন শিক্ষার্থীকে।বুধবার(২রা মার্চ) এই নবীনবরণ অনুষ্ঠানকে কেন্দ্র করেই মুখরিত হয়ে ওঠে মুন্সিগঞ্জ কলেজ ক্যাম্পাস।নবীন বরণ অনুষ্ঠানকে উপলক্ষে সাজানো হয় গোটা ক্যাম্পাস। কেউ এসেছিলেন সেজে, কেউবা সাধারণ পোশাকে।সবাই মেতে ওঠেন হাসি-আনন্দ-আড্ডা-উল্লাসে। শিক্ষার্থীদের এই আনন্দে মেতে ওঠেন শিক্ষকরাও।

মুন্সিগঞ্জ ড্রিগী কলেজে নবাগত শিক্ষার্থীদের বরণে আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজ অধ্যক্ষ ( ভারপ্রাপ্ত) মোস্তফা আব্দুল হামিদউক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন-অত্র কলেজের ইংরেজী প্রভাষক মোশারাফ হোসেন, প্রভাষক দেবাশীষ মন্ডল, প্রভাষক আবু তালেব, প্রভাষক সাইফুল হুদা, প্রমুখ।অনুষ্ঠানটি শুরু হয় সকাল ১১,টার সময়ে কলেজ অডিটোরিয়াম রুমে

২০২১-২২ শিক্ষাবর্ষে একাদশ শ্রেনীর নবীন শিক্ষার্থীদের প্রথমে পরিচয় পর্ব এর পর ফুল দিয়ে বরন করে নেয় দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীরা। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন অত্র কলেজের গনিত প্রভাষক হাবিবুর রহমান।
উক্ত অনুষ্ঠানটি মনোরম পরিবেশে অনুষ্ঠিত হয়।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *