সমাজের আলো: সাতক্ষীরার পুলিশ সুপার সম্পর্কে ফেইসবুকে মিথ্যা ও ভুয়া তথ্য উপস্থাপনকারী শীর্ষ প্রতারক এসএম বাদশা মিয়ার দৃষ্টান্ত মূলক শাস্তির দাবীতে সাতক্ষীরায় মানববন্ধন কর্মসুুচি পালিত হয়েছে। সুলতানপুর বড়বাজার ব্যবসায়ী সমিতি আয়োজনে শনিবার বেলা ১১ টায় বড়বাজার ব্রিজের উপর উক্ত মানববন্ধন কর্মসুচি পালিত হয়।
সুলতানপুর বড়বাজার মৎস্য ব্যবসায়ী সমিতির সভাপতি আ.স.ম আব্দুর রবের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনটির সহ-সভাপতি আমিনুর রহমান, সাধারন সম্পাদক আব্দুল আলিম, কাঁচাবাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক আব্দুর রহমান বাবু, সাবেক সাধারন সম্পাদক রওশন আলী, যুগ্ন সম্পাদক রজব আলী, মৎস্য ব্যবসায়ী সমিতির অর্থ সম্পাদক সাহেব আলী, মৎস্য ব্যবসায়ী শাহ আলম, ব্যবসায়ী গোলাম মোস্তফা খোকন প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, পৌর আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক ও ব্যবসায়ী রাশিদুজ্জামান রাশি।

বক্তারা বলেন, রিজেন্ট শাহেদের মত সাতক্ষীরার আরেক শীর্ষ প্রতারক এই বাদশা মিয়া। তার বিরুদ্ধে প্রধানমন্ত্রীর একান্ত সচিবসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের নকল নোট প্যাড, সীল, সংসদ সদস্যের ডিও লেটার ও বিভিন্ন প্রকার নিয়োগ পত্র এবং জমাজমি সংক্রান্ত কাগজ-পত্র জালিয়াতির অভিযোগ রয়েছে। সে নিজেকে কখনও ডাক্তার, আবার কখনও প্রধানমন্ত্রী কার্যালয়ের এলজিআরডি মন্ত্রণালয়ের ডিরেক্টর পরিচয় দিতেন। আবার কখনও ক্ষমতাসীন দলের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও কেন্দ্রীয় সভাপতি হিসাবে নিজেকে পরিচয় দিতেন। এছাড়াও বিভিন্ন মানুষকে টাকার বিনিময়ে চাকরিতে পদন্নতি, চাকুরী পাইয়ে দেওয়া, এমন কি যে কোন মামলার সুরাহা করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে কোটি কোটি টাকা হাতিয়ে নেওয়াসহ বিভিন্ন প্রতারনার অভিযোগ রয়েছে। বক্তারা এ সময় এই শীর্ষ প্রতারকের দৃষ্টান্ত মূলক শাস্তির জোর দাবী জানান




Leave a Reply

Your email address will not be published.