সমাজের আলো ঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী পেল অস্বচ্ছল ও অসহায় পরিবার। শনিবার (১৬ এপ্রিল) সকাল ১২ টার দিকে সাতক্ষীরা কাটিয়া আমতলা মোড়ে প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের উদ্যেগে শুভেচ্ছা উপহার হিসাবে এলাকার অসহায় পরিবারের হাতে ইফতার সামগ্রী তুলে দেওয়া হয় সংঠনের পক্ষ থেকে।
সংগঠনের স্থানীয় নেতৃবৃন্দের তদারকিতে স্বেচ্ছাসেবকরা এ সকল খাদ্য সামগ্রী অসহায় পরিবারের মাঝে হস্তান্তর করেন।ইফতার সামগ্রীর মধ্যে ছিলো চোলা,মুড়ি,খেজুর,চিড়া,চিনি।
সংগঠনের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করে সংগঠনের অন্যতম উপদেষ্টা শফিউদ্দীন ময়না বলেন- এই সংগঠন সবাই মিলেমিশে স্থানীয়দের কল্যাণে সেবা মূলক কাজ করে যাবে। এভাবে অসহায গরীবদের পরবর্তিতে ঈদ সামগ্রী বিতরন করা হবে বলে তিনি জানান ।
ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্সপেক্টর মিজানুর রহমান, (কাটিয়া পুলিশ ফাঁড়ি) সভাপতিত্ব করেন মোঃ শামীম মল্লিক (সরকারি রেশন ফিকাদার বর্ডার গার্ড বাংলাদেশ) বিশেষ অতিথি সৈয়দ রেজাউল হোসেন টুটুল (সভাপতি, কাটিয়া বাজার ব্যবসায়ী সমিটি) বিশেষ অতিথি আব্দুর রাজ্জাক কাগুজী (দপ্তর সম্পাদক, ওয়ার্ড আওয়ামীলীগ, সাতক্ষীরা পৌরসভা) তত্ত্বাবধানে ছিলেন শফিউদ্দীন ময়না (আর. সি. ম্যানেজার বর্ডার গার্ড বাংলাদেশ) বাস্তয়ায়নে ছিলেন প্রবাসী কল্যাণ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আল-ইমরান হুসাইন পলাশ, বিশেষ সহযোগিতায় ছিলেন মালয়েশিয়া প্রবাসী মোঃ মিজানুর রহমান, ইফতার বিতরণ কার্যক্রম তাদারকি ও সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ জাকির হোসেন মিন্টু এসময় আরো উপস্থিত ছিলো সংগঠনের স্বেচ্ছাসেবক মোঃ বিলাল, মোঃ সজিব, আশিকুর রহমান, মোঃ জাকির হোসেন, আসমা খাতুন, মোহনা আক্তার, রুমানা আক্তার, নাছিমা বেগম, নাজমুন নাহার, মোঃ ফারহান সহ আরো অনেকে।




Leave a Reply

Your email address will not be published.