সাতক্ষীরা শহরের কাটিয়া টাউনবাজার এলাকায় আদালতের নির্দেশ উপেক্ষা করে ছোটবোন এর পৈত্রিক সম্পত্তি দোকান ঘর দফায় দফায় জবরদখলের চেষ্টার অভিযোগ উঠেছে বড়ভাইয়ের নামে। ওই দোকান ঘরের শাটার না থাকার সুযোগে গভীর রাতে দোকান ঘরে প্রবেশ করে জবরদখলের চেষ্টা করছে বিবাদী পক্ষ।

গত শুক্রবার ৩ ফেব্রুয়ারী দিবাগত গভীর রাতে ও সোমবার ৬ ফেব্রুয়ারী গভীর রাতে সাতক্ষীরা শহরের কাটিয়া টাউনবাজার এলাকার মৃত শেখ মাউলা বক্স এর মেয়ে তানজিরা খাতুনের পৈত্রিক সম্পত্তি দোকান ঘর জবরদখল করতে দু’দফা হামলা চালিয়েছে তার বড়ভাই শেখ সিরাজুল ইসলাম ও তার সহযোগীরা।

ভুক্তভোগী সাতক্ষীরা বর্ডার গার্ড সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা তানজিরা খাতুন অভিযোগ করে বলেন, ২০১৭ সালে পিতার মৃত্যুর পর থেকে আমার পৈত্রিক সম্পত্তি কাটিয়া টাউনবাজার সংলগ্ন দোকান ঘর ও ৪ শতক জমির উপরে নজর পড়ে বড়ভাই অগ্রণী ব্যাংকের অবসরপ্রাপ্ত অফিসার শেখ সিরাজুল ইসলাম এর।
সেই থেকে বিভিন্ন ভাবে আমার পৈত্রিক সম্পত্তি জবরদখলের পায়তারা করছেন তিনি। এমনকি বড়ভাই শেখ সিরাজুল ইসলাম আমাকে ও আমার স্বামীকে বিভিন্ন মামলায় ফাঁসানো সহ হত্যার হুমকি ধামকি দিয়ে আসচ্ছেন প্রতিনিয়ত।
সেই সুত্র ধরে গত ৩ ফেব্রুয়ারী শুক্রবার গভীর রাতে বড়ভাই শেখ সিরাজুল ইসলাম এর নেতৃত্বে লোহার রড, দা, দেশি অস্ত্রসহ শেখ রশীদুল ইসলাম, মোঃ মাহমুদুল হোসেন, মোঃ টুটুল হোসেন, আল মামুন, ও মাসুম এসে আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্বেও আমার দোকান ঘর দখলের চেষ্টা করে। শাটারগেট না থাকায় তারা জোরকরে দোকান ঘরে প্রবেশ করে ভারি মালপত্র রেখে দখলের চষ্টা চালায়।

বাঁধা দিলে তারা আমাকে ও আমার স্বামী মোঃ শওকত হোসেন রিপনকে মারতে আসে। অবস্থা বেগতিক দেখে পার্শ্ববর্তী কাটিয়া পুলিশ ফাঁড়িতে জানালে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এছাড়াও সোমবার ৬ ফেব্রুয়ারী গভীর রাতে আরেক দফা আমার দোকান ঘর দখলের চেষ্টা করে তারা।

তানজিরা খাতুন আরও বলেন, তারা যেকোনো সময় আমার দোকান ঘর দখল করে নিবে বলে হুমকি ধামকি দিচ্ছে। আমরা এখন ভয়ে বাড়ি থেকে বের হতে পারছিনা। যেকোনো সময় আমাদের উপর হামলা হতেপারে।———
সমাজের আলো।।




Leave a Reply

Your email address will not be published.