সমাজের আলো : শত বছরের রাস্তায় প্রাচীর দেয়ায় অবরুদ্ধ হয়ে পড়েছে শতাধিক পরিবার। প্রতিবাদ করায় স্থানীয় খান শওকাত হোসেনের ছেলে খান জাহিদ (২৭), মৃত নবাব আলীর ছেলে সরোয়ার হোসেন (৬০), নুরুল ইসলামের ছেলে আপেল মাহমুদ লিটন (৩৫) ও বীরমুক্তিযোদ্ধা মৃত আরশাদ আলীর স্ত্রী রহিমা খাতুনকে (৭০) প্রকাশ্য দিবালোকে কুপিয়েছে সন্ত্রাসীরা। ঘটনাটি ঘটেছে বুধবার (৩১ আগস্ট) সকাল ১০টার দিকে উপজেলার কুশুলিয়া ইউনিয়নের মহৎপুর দক্ষিণপাড়া গ্রামে।

সরেজমিন জানা যায়, উপজেলার কুশুলিয়া ইউনিয়নের মহৎপুর দক্ষিণপাড়ায় শত বছরের একটি রাস্তা রয়েছে। রাস্তাটি দিয়ে এলাকার শতশত মানুষ প্রতিনিয়ত চলাচল করে। হঠাৎ রাস্তাটি নিজেদের দাবি করে রাস্তার মধ্যে প্রাচীর নির্মাণ করে একই এলাকার শেখ আবু মুসার ছেলে মৌতলা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সেলিম হোসেন (৫০)।
যার কারণে গ্রামের শতাধিক পরিবার অবরুদ্ধ হয়ে যায়। এ ঘটনায় স্থানীয়রা প্রতিবাদ করার এক পর্যায়ে সেলিম হোসেন, তার ছেলে মোস্তাফিজুর রহমান (২৫) ও ইকবাল হোসেন (২০), সেলিম হোসেনের ভাই হাসানুজ্জামান (৩৫) সহ বহিরাগত ১০/১২ সন্ত্রাসী পূর্ব পরিকল্পিতভাবে প্রকাশ্য দেশীয় অস্ত্র দিয়ে জাহিদ, সরোয়ার, লিটন ও রহিমা খাতুনকে কুপিয়ে গুরুতর জখম করে।
আহতদের স্থানীয়রা দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ৩জনকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে খান জাহিদের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে




Leave a Reply

Your email address will not be published.