সমাজের আলো : খুলনা জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামান তালুকদারের দাপ্তরিক মোবাইল নম্বর ক্লোন করা হয়েছে। মোবাইল নম্বর ক্লোন করে অর্থ হাতিয়ে নেয়ার উদ্দেশে প্রতারণার ফাঁদ পেতেছে দুষ্কৃতিকারীরা। সোমবার (১৮ এপ্রিল) এক বিশেষ বিজ্ঞপ্তিতে জেলা প্রশাসন থেকে এ তথ্য জানানো হয়েছে।
বিশেষ এ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট খুলনার দাপ্তরিক মোবাইল ফোন নম্বর ০১৩২২৮৭৫৫০০ ক্লোনপূর্বক অজ্ঞাত এক/একাধিক দুষ্কৃতকারী অর্থ সহায়তা চেয়ে বিভিন্ন ব্যক্তিকে টেলিফোনিক বার্তা প্রদান করছে এবং চাহিত অর্থ ০১৯৩৯০৪০৬২৪ নগদ/বিকাশ নম্বরে প্রেরণের অনুরোধ জানাচ্ছে মর্মে বিষয়টি জেলা প্রশাসনের গোচরীভূত হয়েছে। এ বিষয়ে অপরাধীদের শনাক্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য ইতোমধ্যে আইন প্রয়োগকারী বিভিন্ন সংস্থাকে অবহিত করা হয়েছে।
এ প্রেক্ষিতে, কোন ব্যক্তি অর্থ সহায়তা চেয়ে জেলা প্রশাসনের বরাতে কোন ক্ষুদে বার্তা (এসএমএস) বা টেলিফোনিক বার্তা প্রদান করলে তাৎক্ষণিকভাবে বিষয়টি জেলা প্রশাসনের যে কোন দায়িত্বশীল কর্মকর্তাকে অবহিত করার জন্য অনুরোধ করেছে জেলা প্রশাসন।
খুলনা জেলা প্রশাসনের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাদিকুর রহমান খান প্রতি‌দিন সেবককে বলেন, জেলা প্রশাসক মহোদয়ের নাম্বার ক্লোন সংক্রান্ত বিষয়‌টি প্রাথ‌মিকভাবে আইন প্রয়োগকারী সংস্থাকে জানানো হয়েছে। এছাড়া বিভ্রা‌ন্তি এড়াতে জেলা প্রশাসনের ফেসবুক পেজে এক‌টি সতর্কতামূলক তথ্য পোস্ট করা হয়েছে। আশা কর‌ছি আইন প্রয়োগকারী সংস্থা দ্রুত বিষয়‌টি সুরাহা করবে।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *