সমাজের আলো : ২৯ ফেব্রুয়ারি ২০২৪ তারিখে ৩৮.০১.৪০০০.০০০.৩৬.০৩০.১৯-৪৪৩/৫ নং স্মারকে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার বিভাগীয় প্রাথমিক শিক্ষা কার্যালয় খুলনা এ আদেশ দেন। আদেশে উল্লেখ করা হয়েছে নার্সারী/কিন্ডারগার্টেন বিদ্যালয় নিবন্ধন বিধিমালা ২০১১ এর বিধি-৪ এর উপবিধি(৪) অধীন গঠিত মূল্যায়ন কমিটি কর্তৃক ১২তম সভায় উপস্থাপিত বেসরকারি প্রাথমিক বিদ্যালয় নিবন্ধন বিধিমালা ২০২৩ জারীর পূর্বে ও পরে নির্ধারিত ছকে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরে প্রাপ্ত আবেদন সমূহ নিবন্ধন কর্তৃপক্ষ হিসেবে ২০২৩ এর বিধি ৩৩(৩) অনুযায়ী উপর্যুক্ত বিবেচিত হওয়ায় বিদ্যালয়টিকে প্রাথমিক শিক্ষা কার্যক্রম পরিচালনার জন্য শর্ত সাপেক্ষে পাঠদানের অনুমতি প্রদান করা হয়।
মর্নিং সান প্রি ক্যাডেট স্কুল ২০১২ সালে প্রতিষ্ঠার হওয়ার থেকে সরকারি কারিকুলাম অনুযায়ী শিশুদের সুনামের সাথে শিক্ষাদান করে আসছে।

ইতোমধ্যে প্রতিষ্ঠানটি শহরের অন্যতম শিশু শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে সুখ্যাতি অর্জন করেছেন। বিভাগীয় প্রাথমিক শিক্ষা কার্যালয় খুলনা কর্তৃক বিদ্যালয়টিকে পাঠদানের অনুমতি প্রদান করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন বিদ্যালয়ের পরিচালক ও প্রধান শিক্ষক শেখ আমিনুর রহমান কাজল। প্রেস বিজ্ঞপ্তি




Leave a Reply

Your email address will not be published.