যশোর প্রতিনিধি : যশোর জেলার চৌগাছা উপজেলার নারায়ণপুর বড়খানপুর ঢাকাপাড়া গ্রামে তুচ্ছ ঘটনায় ছোটভাই, মা ও বাবার মারপিটে রেজাউল ইসলাম ওরফে সাইমন (২৩) নামে এক যুবক নিহত হয়েছে।

নিহত রেজাউল ওই গ্রামের আয়তাল হকের ছেলে। তিনি এক কন্যা সন্তানের জনক। এঘটনায় পুলিশ নিহতের বাবা আয়তাল হক এবং মা সালেহা বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে। ঘটনার পরে নিহতের ছোটভাই ইসরাফিল পলাতক রয়েছে।

গত সোমবার (৪মার্চ) সকালে নিজ বাড়িতে মারপিটের ঘটনা ঘটে। পরে বিকেলে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। আজ মঙ্গলবার (৫ মার্চ) রাত ৩টার দিকে সাইমন মারা যায়।

নিহতের স্ত্রী সুমি খাতুন জানান, সোমবার (৪ মার্চ) সকাল ৭টার দিকে গুড়িগুড়ি বৃষ্টি শুরু হলে খোলা জায়গা থেকে জ¦ালানির জন্য গাছের ডালপালা ভেজা থেকে রক্ষায় ঘরে তোলা নিয়ে নিহত রেজাউলের স্ত্রী সুমি খাতুন ও শ^াশুড়ি সালেহা বেগমের মধ্যে বাক-বিতন্ডা হয়। এই বিতন্ডাকে কেন্দ্র করে এক পর্যায়ে নিহত রেজাউল ওরফে সাইমন (২৩) এবং তার আপন ছোট ভাই ইসরাফিল ওরফে মনি(১৭) এর মাঝে হাতাহাতি ও গোলযোগ হয়।

একপর্যায়ে ছোট ভাই ইসরাফিল ওরফে মনি, মা সালেহা বেগম (৪৫) ও বাবা আয়তাল হক (৫০) একত্রে রেজাউলকে লাঠি দিয়ে মারপিট করে। এতে রেজাউল অসুস্থ হয়ে পড়ে। স্থানীয় চিকিৎসকের চিকিৎসার সেবায় তিনি সুস্থ হয়ে ওঠেনি। পরে অবস্থার অবনতি হলে বিকেল ৫টার দিকে ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৫ মার্চ) রাত ৩টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে এ সংবাদ পেয়ে চৌগাছা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে জিজ্ঞাসাবাদের জন্য নিহত রেজাউলের পিতা আয়তাল হক (৫০) এবং কোটচাঁদপুর থানা পুলিশের মাধ্যমে কোটচাঁদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে রেজাউলের মা সালেহা বেগমকে (৪৫) হেফাজতে নেয়। অন্যদিকে নিহতের ছোটভাই ইসরাফিল ওরফে মনি পলাতক রয়েছে।

চৌগাছা থানার ওসি ইকবাল বাহার চৌধুরী বলেন, ঘটনার সংবাদ শুনে পরিদর্শন করা হয়েছে। নিহতের লাশ ময়নাতদন্তের প্রক্রিয়া শুরু করা হয়েছে।




Leave a Reply

Your email address will not be published.