যশোর‌ অফিস : যশোরে পৃথক অভিযানে ৬জন মাদক কারবারিকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে প্রায় তিন কেজি গাঁজা ও ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে পৃথক মামলা করা হয়েছে।
আটককৃতরা হলো, সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে মুরাদ হোসেন, শুকুর আলীর ছেলে আলামিন, কুমার বাগডাঙ্গার নান্নু মোল্যার ছেলে সুমন হোসেন, বেনাপোল পোর্ট থানার খড়িডাঙ্গা গ্রামের মৃত রুহুল আমিন মোড়লের ছেলে ইব্রাহিম হোসেন মোড়ল, শহরতলীর শেখহাটি আদর্শপাড়ার হারুন শেখের ছেলে সাগর শেখ ও বেনাপোল পোর্ট থানার বালুন্ডা গ্রামের দক্ষিণপাড়ার আবু সিদ্দিকের ছেলে নাসির উদ্দিন।
গত ৬ এপ্রিল সন্ধ্যায় সদর উপজেলাল দেয়াড়া ইউনিয়নের মঠবাড়ি গ্রামের পশ্চিমপাড়া আব্দুল জলিলের বাড়ির সামনে থেকে মুরাদ হোসেনকে দুইশ’ গ্রাম গাঁজাসহ আটক করে কোতোয়ালি থানা পুলিশ।একইদিন কুমার বাগডাঙ্গা থেকে এক কেজি গাঁজাসহ সুমনকে আটক করে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। ৬ এপ্রিল রাতে বাড়ডাঙ্গা বাবু বাজার এলাকার থেকে এক কেজি গাঁজাসহ আলামিনকে আটক করে পুলিশ। ৭এপ্রিল সকালে চাঁচড়া চেকপোস্ট এলাকা থেকে এক কেজি গাঁজাসহ ইব্রাহিম হোসেন মোড়লকে আটক করে পুলিশ।৭ এপ্রিল সকালে শহরতলীর শেখহাটি আদর্শ পাড়া এলাকার থেকে তিনশ’ গ্রাম গাঁজাসহ সাগর শেখকে আটক করে পুলিশ।
একইদিন সকালে চাঁচড়া চেকপোস্ট এলাকা থেকে ২০ বোতল ফেনসিডিলসহ নাসির উদ্দিনকে আটক করে পুলিশ।




Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *