যশোর অফিস : যশোরের চাঁচড়া চেকপোস্ট শ্রমিক ইউনিয়ন ভবনের সামনে ইজিবাইকের মধ্যে ছুরিকাঘাতে এক যুবককে (২৫) হত্যা করেছে দুর্বৃত্ত্বরা।
ওই যুবকের বাড়ি শহরের বিরামপুর কালীতলায় বলে জানাগেছে। তবে তার কোন নাম পরিচয় জানা যায়নি। রোববার বিকেল সাড়ে ৪টার দিকে ঘটনাটি ঘটে।
যশোরে জেনারেল হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, রোববার বিকেল পৌনে ৫টার দিকে বিরামপুর কালীতলা এলাতকার অন্তর ও ইমরান নামে দুই যুবক একটি ইজিবাইকে করে ওই অজ্ঞাত যুবককে জখম অবস্থায় হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে যায়। কিন্তু ওই যুবকের নাম পরিচয় জানাতে পারেনি।
হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক আহমেদ তারেক শামস জানিয়েছেন, মৃত অবস্থায় যুবকটিকে হাসাপাতালে নেয়া হয়। তার শরীর থেকে প্রচুর পরিমান রক্তক্ষরণ হয়েছে। তার বাম পায়ের উরুতে একাধিক জখমের চিহ্ন হয়েছে। ওই জখমের স্থান থেকে রক্ত পড়ে রক্তশুন্য হয়ে যুবকের মৃত্যু হয়েছে বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।
হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, কোতয়ালি থানার এসআই জয়বালা রোববার বিকেলে হাসপাতাল চত্ত্বর থেকে অন্তর নামে এক যুবককে জিজ্ঞাসাবাদ করেছে।
সূত্রমতে, নিহত যুবক ও বহনকারী অন্তর এবং ইমরানের বাড়ি বিরামপুরে। রোববার বিকেলে চাঁচড়া চেকপোস্টের ইজিবাইক স্ট্যান্ডের সামনে ছেলেটিকে তাড়া করে কয়েকজন। এরপর একটি ইজিবাইকে উঠিয়ে তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়। ৪/৫জন ছিলো ওই টিমে। টাকা পয়সা নিয়ে একটি বিরোধে ছেলেটিকে ছুরিকাঘাত করা হয়েছে। পরে অন্তর ও ইমরান তাকে হাসপাতালে নিয়ে আসে। হত্যা মিশনে বিরামপুরের ইব্রাহিম, সুমন, আল-আমিন ও ইমরাম নামে চার যুবক ছিলো। পুলিশও এই চারজনের নাম জানতে পরেছে।
এসআই জয়বালা জানিয়েছেন, অন্তর নামে একজনকে জিজ্ঞাসাবাদ করে নিহতের পরিচয় জানার চেষ্টা করা হয়েছে। কিন্তু সে নিহতের পরিচয় জানাতে পারেনি।
চাঁচড়া চেকপোস্ট এলাকার একটি সূত্র জানিয়েছে, চাঁচড়া চেকপোস্ট থেকে ইজিবাইকে করে হাসপাতালে নেয়ার পথে সারা রাস্তায় পিচের ওপর রক্তের ছোপ দেখা যায়। কিন্তু কী কারণে কাকে ছুরিকাঘাত করা হয়েছে তা জানা যায়নি।
এবিষয়ে কোতয়ালি থানার পরিদর্শক (তদন্ত) শেখ মনিরুজ্জামান জানিয়েছেন, এক যুবক নিহত হওয়ার সংবাদ শুনেছি। তার পরিচয় এবং হত্যাকারীদের সনাক্ত করতে পুলিশ কাজ করছে।




Leave a Reply

Your email address will not be published.