সমাজের আলো : একটি মাইক্রোবাস ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আ সা মাছ ভর্তি ট্রাকের সঙ্গে মোটরসাইকেল আরোহী এর মুখোমুখি সংঘর্ষে সুজিত কাপালি নামে এক মাছ ব্যবসায়ী ঘটনাস্থলে নিহত হয় এবং সুজিত মন্ডল নামে অপর ব্যক্তি মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তার পাশে কাঠের গুড়ি তে পড়ে গুরুতর আহত হয়। সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলার কালিগঞ্জ -শ্যামনগর মহাসড়কের মৌতলা শ্মশানঘাট এলাকায় মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার সময় দুর্ঘটনায় এ হতাহতের ঘটনা ঘটে।

ওই সময় উত্তেজিত জনতা রাস্তা অবরোধ করে ঘাতক ট্রাকটিকে আটকে রেখে পুলিশে সোপর্দ করে। নিহত মাছ ব্যবসায়ী সুজিত কাপালি( ৪৫) শ্যামনগর থানার পদ্মপুকুর ইউনিয়নের খুঁটি কাটা গ্রামের মৃত তারাপদ মন্ডল এর পুত্র এবং আহত সুজিত মন্ডল( ৫০) কামালকাটি গ্রামের মৃত হরিপ দ মন্ডল এর পুত্র। ওই সময় আশঙ্কাজনক অবস্থায় আহত সুজিত মন্ডল কে প্রথমে কালিগঞ্জ হাসপাতালে নিয়ে গেলে তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়।

প্রত্যক্ষদর্শীরা জানান মাছ ব্যবসায়ী সুজিত মন্ডল এবং সুজিত কাপালি একটি মোটর সাইকেল যোগে সাতক্ষীরা থেকে শ্যামনগর অভিমুখে বাড়ি ফেরার সময় মৌতলা শ্মশানঘাট এলাকায় পৌঁছালে পিছন দিক থেকে একটি মাইক্রোবাস ওভারটেক করে সামনে চলে যায়। ঠিক ওই সময়ে বিপরীত দিক থেকে আ সা একটি মাছ ভর্তি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। খবর পেয়ে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান ঘটনাস্থল থেকে ঘাতক ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসে।




Leave a Reply

Your email address will not be published.